শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাংবাদিক জুলহাস হত্যার দ্রুত বিচার দাবী অনলাইন প্রেস ইউনিটির

সাংবাদিক জুলহাস হত্যার দ্রুত বিচার দাবী অনলাইন প্রেস ইউনিটির

সাংবাদিক জুলহাস হত্যার দ্রুত বিচার দাবী অনলাইন প্রেস ইউনিটির

রাজশাহীর সময় ডেস্ক : সাংবাদিক জুলহাস উদ্দীনকে গলা কেটে হত্যার নিন্দা ও দ্রুত বিচার দাবী করেছেন অনলাইন প্রেস ইউনিটির নেতৃবৃন্দ।

গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ইউনিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোমিন মেহেদী, কার্যকরী সভাপতি এ্যাড. নূরনবী পাটোয়ারী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব পলাশ ভৌমিক এক যৌথ বিবৃতিতে বলেছেন, নির্মম মৃত্যুর মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, যা কারোই কাম্য নয়।

সর্বশেষ সাংবাদিক জুলহাসকে করোনা পরিস্থিতির সকল চেষ্টাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে গলা কেটে হত্যার যে উদাহরণ টানা হয়েছে তা সত্যিই সাংবাদিকদের জন্য বেদনাকালের সূচনা করলো। দ্রুত বিচার না হলে অতিতের রুণি-সাগর হত্যাকান্ডের আসামীদের মত এরাও পার পেয়ে যেতে পারে; যা আমরা প্রত্যাশা করি না।

আমরা চাই বিচারের সংস্কৃতি তৈরি হোক। পাশাপাশি সাংবাদিকদের নিরাপত্তা, সরকারীভাবে ভাতা সহ অনলাইন প্রেস ইউনিটির সকল দাবীও সরকারের মেনে নেয়া এখন সরকারের দায়িত্ব।

মতিহার বার্তা ডট কম: ০৪ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply